1. admin@dailygomutipratidin.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামে ধর্ষণ মামলার পলাতক আসামী জালালউদ্দিন (৩২)কে গ্রেফতার করেছে র‌্যাব-৭ পিরোজপুরের মাদক সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব ৮ সাম্প্রদায়িকতাকে দূরে ঠেলে দিয়ে একসাথে কাজ করতে হবে – ব্যারিস্টার এস এম কফিল উদ্দিন প্রধানমন্ত্রী এই দেশকে ধর্মনিরপেক্ষ হিসাবে রক্ষা ও প্রতিষ্ঠিত করে যাবেন বললেন : আইনমন্ত্রী কসবা উপজেলা যুবদল সদস্য সচিবের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ। বুড়িচংয়ে সিটি ব্যাংকের এজেন্ট মোহন মিয়ার বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগ চট্টগ্রাম জেলা প্রশাসকের বিরুদ্ধে ষড়যন্ত্র, মুনিরীয়া যুব তবলীগ কমিটির তীব্র প্রতিবাদ। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে–হেলাল আকবর চৌধুরী বাবর কুমিল্লায় মাদক ও ভেজাল খাদ্য পরিবেশনের নির্মুলে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা সরকারি প্রশাসনের গর্ব চট্টগ্রামে মাদক ব্যবসায় নিয়োজিত করার জন্য অপহরণ: অপহৃত ভিকটিম উদ্ধার করেছে র‌্যাব-৭।

অনিরাপদ কর্মস্থলে শরীরের অর্ধাংশ পুড়ে গেছে। মানসিক ভাবে বিপর্যস্ত রোগী।

  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১৪ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।

চসিকের সংরক্ষিত ১০ আসনের নারী কাউন্সিলর
হুরে আরা বেগমের বাবা এ.কে.এম বেলায়েত হুসেইনের বাসায় অনিরাপদ কর্মস্থলে দুর্ঘটনার জেরে কাজের মহিলা রান্নাঘরের গ্যাসের আগুনে সমস্ত মূখসহ শরীরের অর্ধাংশ পুড়ে গেছে। বর্তমানে চমেক হাসপাতে ৩৬ নং বার্ন ইউনিটের ৩২নং বেডে চিকিৎসাধীন অবস্থায় আছে।

আজ ২১ আগষ্ট কর্মস্থলে দুর্ঘটনার শিকার ভুক্তভোগী রেনু আক্তার (৩৩) কে এ বিষয়ে জানতে চাইলে কান্নাকাটি শুরু করে।এবং সেইসাথে খুব ভয় ও মানসিকভাবেও ভেঙ্গে পড়েছে। বর্তমানে পরিবারের আর্থিক অনটন,টানাপোড়নে জর্জরিত নিঃস্ব অসহায় ও নিরুপায় বোধ করছে। দুর্ঘটনার শিকার ভুক্তভোগী ও পরিবারের বক্তব্যে জানা যায়

গত ১৭আগষ্ট ভোর ৫টায় রান্নাঘরে চুলা জ্বালাতে গেলে কিছু বুঝে উঠার আগেই মুহুর্তের মধ্যে সারা ঘরে আগুন
ছড়িয়ে পরে চোখের পলকেই আগুনে শরীরের সিংহভাগ অংশ পুড়ে যায়। বর্তমানে চমেক হাসপাতে ৩৬ নং বার্ন ইউনিটের ৩২নং বেডে চিকিৎসাধীন অবস্থায় আছে। এ পর্যন্ত বাসার মালিক পক্ষ হতে দুইবার দেখতে গিয়েছে এবং খোঁজ খবর নিচ্ছে। সে একই বিল্ডিংয়ের ৩ বাসায় কাজ করতো।

স্বামীর আর্থিক অক্ষমতায় স্ত্রী তিন সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে কর্মের খোঁজে চট্রগ্রাম শহরে আসেন।মাকে নিয়ে কোন রকম মানুষের বাসায় কাজকর্ম করে জীবীকা নির্বাহ করতেন।বর্তমানে চিকিৎসা ও সাহায্যের জন্য আকুল আকুতি মিনতি করে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে যেতে চান রেনু আক্তার।

এ বিষয়ে ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হুরে আরা বেগম বিউটির কাছে জানতে চাইলে তিনি বলেন সবাই মিলে একসাথে দেখতে যান। ঘটনাটি কি ভিকটিমের মুখ থেকে শুনুন।আপনারা যাবেন আর্থিকভাবে সহযোগীতা করবেন।খালি রিপোর্ট করবেন তা তো হবে না। একটা রোগী অসহায় মানুষ যখন বিপদে পড়ে শুধুই ভিক্টিম-ই দায়ী থাকবে না। সবাই মিলে সহযোগীতা করবেন।রিপোর্ট করার প্রয়োজনে আপনারা উঠে পড়ে লাগেন। কন্টিনিউ খবর নিচ্ছি, আমি ও আমার পরিবার।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Gomuti Pratidin
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!