1. admin@dailygomutipratidin.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদক ও ভেজাল খাদ্য পরিবেশনের নির্মুলে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা সরকারি প্রশাসনের গর্ব চট্টগ্রামে মাদক ব্যবসায় নিয়োজিত করার জন্য অপহরণ: অপহৃত ভিকটিম উদ্ধার করেছে র‌্যাব-৭। বাকলিয়া থানার উদ্যেগে ওপেন হাউস ডে পালিত ২৮ অক্টোবর সদর ইউপিতে মেডিকেল ক্যাম্প করবে বুড়িচং উপজেলা সমিতি গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। চট্টগ্রামে স্ত্রী দুই মহিলা মাদক ব্যবসায়ী ৩৭৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রামে মাদকদ্রব্য সহ মাদক কারবারি গ্রেফতার করেছের‌্যাব-৭, কুমিল্লায় ব্যাংকসহ ৯ দোকানে ভয়াবহ অগ্নিকান্ড;ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লক্ষাধিক টাকা সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা বঙ্গবন্ধুর বাংলাদেশে হবে না।—বাবর। চট্টগ্রামের চন্দনাইশে অভিযান চালিয়ে মাদক সহ মাদক সহ কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-৭

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কসবা থানার ওসি মোঃ মহিউদ্দিন।

  • আপডেট সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ২০ বার পঠিত

মোঃ জামশেদ মিয়া কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কসবা থানার সকল কর্মকর্তা-কর্মচারী, সহযোগী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সকল পেশাজীবীসহ দেশবাসিকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন পিপিএম ।

কসবা থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি কসবা উপজেলাসহ দেশবাসিকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ‘ঈদ মোবারক’। ঈদুল আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।

পবিত্র ঈদুল আযহা উল্লেখ করে তিনি বলেন, ঈদুল আযহা মুসলমানদের নিবির ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। দেশের বিদ্যমান কোভিট-১৯ ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগাভাগি করে নিতে হবে। তাই ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করতে হবে। তিনি আরো বলেন, পবিত্র এই দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল আযহায় আমি এই কামনা করি। দূরে নয় হৃদয়ে সবই এক এক আপনজন এ কথা স্মরণ হোক খুশির প্রতিটি পলকে।

এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনো স্থান নেই। দীর্ঘ একটি বছর পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল আযহা। দিনটি বড়ই আনন্দের, খুশির। এই আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝে, শহর নগর গ্রামগঞ্জে, তথা সারা বিশ্বে। শহরবাসি মানুষ নাড়ির টানে রক্তের আকর্ষণে ফিরে যান আপনজনের কাছে, মিলিত হয় আত্মীয়-স্বজনের সাথে।

এ যেন এক স্বর্গীয় অনুভূতি। কে ছোট কে বড় কে ধনী কে দরিদ্র সব ভেদাভেদ ভুলে গিয়ে সকল শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোন অসহায় ও দুঃস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

আনন্দের এই দিনে স্মরণ করছি আমি, আমাদের সেইসব স্বজনদের, যারা বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা সংক্রমণে দেশে-বিদেশে অনেক প্রিয়জন ও সহকর্মী হারিয়েছি আমাদের। তাদের রুহের মাগফেরাত কামনা করছি আমি।

আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে লড়ছেন, তাদের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে দ্রুত সুস্থতার দোয়া প্রার্থনা করছি।

আসুন সবাই মিলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি যথা নিয়মে অনুসরণ করি। মাস্ক পরি। নিয়মিত সাবান পানি দিয়ে হাত ধৌত করি। সকল আনুষ্ঠানিকতায় সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ বিলিয়ে দেই সকলের ঘরে ঘরে, সেই প্রত্যাশায় অবিচল আমরা। সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি সকলের। ঈদুল আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ।

মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে সারাবিশ্বে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল আযহায়। সেই সাথে ঈদুল আযহার দীর্ঘ এই ছুটিতে আইন-শৃঙ্খলা বজায় রেখে সবাই চলাচল করবো এটাই প্রত্যাশা করি। শেষে তিনি কসবা উপজেলাবাসীসহ দেশের সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Gomuti Pratidin
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!