1. admin@dailygomutipratidin.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭

  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৭৭ বার পঠিত

ইয়াসিন আরাফাত শান্ত :

মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।*

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে জনমনে র‍্যাব যেমনি আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে, তেমনি বিভিন্ন সময়ে মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনেও র‍্যাব অনন্য ভূমিকা রেখেছে।

মহাপরিচালক, র‍্যাব ফোর্সেস মহোদয় এর সুযোগ্য দিকনির্দেশনায় র‍্যাব প্রতিনিয়ত মানবিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সমাজকল্যাণে অবদান রেখে চলেছে। কল্যাণকর এ অব্যাহত কর্মকাণ্ডের অংশ হিসেবে অদ্য ১৫ জুন, ২০২৪ খ্রি. তারিখ (শনিবার) বিকালে অধিনায়ক, র‍্যাব-৭, চট্টগ্রাম মহোদয়ের নির্দেশক্রমে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আসন্ন পবিত্র ঈদুল আযহার সময়ে উক্ত ঈদ উপহার পেয়ে দুস্থ পরিবারগুলো অত্যন্ত খুশি হয় এবং র‍্যাব-৭, চট্টগ্রাম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে। অধিনায়ক, র‍্যাব-৭ এর দিকনির্দেশনায় একটি চৌকস দল ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়া নিশ্চিত করে।

বিষয়টি আপনাদের সদয় অবগতির জন্য স্থির চিত্র সহ প্রেরণ করা হলো।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park