1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭

  • আপডেট সময় : রবিবার, ১৫ জানুয়ারি, ২০২৩
  • ৯ বার পঠিত

গোমতী প্রতিদিন ডেস্ক :

কক্সবাজারের পেকুয়ায় অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার এজাহার নামীয় অন্যতম প্রধান দুই আসামীকে মিরসরাই হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ২৮ আগস্ট ২০২২ইং তারিখে রাত আনুমানিক ২১০০ ঘটিকায় নিহত ভিকটিম মোঃ মালেক (৪৬) এর ছেলে মোঃ হোসাইন (১৯) এর সাথে তাদের প্রতিবেশী নুরুল আমিনের ছেলের অনলাইনে লুডু খেলা নিয়ে ঝগড়া বিবাদ হয়। উক্ত ঝগড়ার জের ধরে একই তারিখ আনুমানিক ২২০০ ঘটিকায় নুরুল আমিন তার পরিবারের সদস্যদের নিয়ে মোঃ হোসাইনকে এলোপাতাড়ি মারধর শুরু করে। হোসাইনের বাবা মোঃ মালেক তার ছেলে বাঁচাতে এগিয়ে আসলে নুরুল আমিন তার হাতে থাকা হাতুড়ি দিয়ে মালেকের বুকে ও পিটে এলোপাতাড়ি আঘাত করে এবং তার ছেলে হানিফ মিয়া ভিকটিমের বুকে ও পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে। নুরুল আমিনের স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যরাও ভিকটিমকে ছুরি ও লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এক পর্যায়ে ভিকটিমকে মৃত মনে করে আক্রমনকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত মোঃ মালেককে উদ্ধার করে পেকুয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত ভিকটিমের স্ত্রী বাদী হয়ে কক্সবাজার জেলার পেকুয়া থানায় ০৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন যার মামলা নং-১৮, তারিখ ২৯ আগস্ট ২০২২ খ্রিঃ, ধারা-৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

র‌্যাব-৭, চট্টগ্রাম উক্ত মামলার এজাহারনামীয় পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা ও ছায়া তদন্ত অব্যাহত রাখে। নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে বর্ণিত মামলার এজাহারনামীয় অন্যতম প্রধান আসামী ইয়াসমিন চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন মিঠাছড়া এলাকায় একটি ফ্লাট বাড়িতে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১১ জানুয়ারি ২০২৩ইং তারিখ আনুমানিক ২৩৩০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ইয়াসমিন (৪০), স্বামী-নুরুল আমিন, সাং-বাজারপাড়া, থানা- পেকুয়া, জেলা-কক্সবাজারকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আসামী ইয়াসমিনের দেয়া তথ্য মতে ১২ জানুয়ারি ২০২৩ইং তারিখ আনুমানিক ০০৫৫ ঘটিকায় মিরসরাই থানাধীন নিজামপুর কলেজ এলাকা হতে উক্ত হত্যা মামলার এজাহারনামীয় ৩নং পলাতক আসামী হেনাম @হানিফ মিয়া (১৯), পিতা- নুরুল আমিন, সাং-বাজারপাড়া, থানা-পেকুয়া, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত মামলার এজাহারনামীয় আসামী বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর