1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কসবায় পুত্র বধুর অত্যাচার ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩৪ বার পঠিত

মোহাম্মদ জামশেদ মিয়া কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার আড়াইবাড়ি গ্রামের নিহত ছেলের স্ত্রী পরকীয়া প্রেমে বিবাহে আবদ্ধ হয়ে, শশুর ও ননদকে হুমকিসহ হয়রানির প্রতিবাদে আজ শনিবার দুপুরে কসবা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী পরিবার।

কসবা পৌর এলাকা আড়াইবাড়ি গ্রামের হাজী সামসুল হক তার মৃত্যু ছেলের স্ত্রী রোজিনা আক্তার স্বামী মারা যাওয়ার পর পরকিয়া প্রেমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। জোর করে স্বামীর বাড়িতে সাবেক স্ত্রী রোজিনা আক্তার অবস্থান করে শশুর ও ননদসহ পরিবারের সদস্যদের মিথ্যা মামলাসহ বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে।
গ্রাম্য শালিশী বসে দুই পক্ষের সম্মতিক্রমে মিমাংসা নামাহ করা হয়। মিমাংসানামায় অঙ্গিকার দেন রোজিনা আক্তার কয়েকদিনের মধ্যে সাবেক স্বামীর বাড়ি ঘর ছেড়ে বর্তমান স্বামীর বাড়িতে অবস্থানসহ জীবন যাপন করিবে।
এবং মানবিক কারণে হাজী সামসুল হক তার নাতি দুই সন্তান ১কন্যাকে পিতার অংশ থেকে প্রতিবছর দুই মন চাউল প্রদান করা হবে। কিন্তু রোজিনা আক্তার উল্টো না গিয়ে শশুর,ননদসহ পরিবারের সদস্যদের উপর নির্বাচনসহ হামলা মামলা দিয়ে হয়রানি করে আসছেন।
তার কাছ থেকে মুক্তি পেতে বিজ্ঞ আদালতে শশুর ও ননদ মামলা করেও আত্ব রক্ষা করতে পারছেন না। সংবাদ সম্মেলনের মাধ্যমে রোজিনা আক্তারের কবল থেকে রক্ষা পেতে এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বর্ণা আক্তার। সংবাদ সম্মেলনে সামসুল হক,আম্বিয়া বেগম,মরম আলী,প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর