1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কুমিল্লায় কিশোর গ্যাংয়ের হামলায় প্রান গেল কিশোরের।

  • আপডেট সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩ বার পঠিত

চৌদ্দগ্রামে কিশোর গ্যাংয়ের হামলায় মাইনুল ইসলাম পাভেল(১৮) নামে এক তরুণ কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার গুণবতী ইউনিয়নের ফুলের নাওড়ি গ্রামের সৌদি প্রবাসী নুরুল ইসলামের ছেলে। হামলায় আরও ৪ জন আহত হয়েছে বলে জানাযায়। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আলকরা ইউনিয়নের ধোপাখিলা গ্রামে। পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার শেষে শুক্রবার ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। তাঁর দাবি, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে হলে কলেজ পরোয়া পাভেলের মৃত্যু হয় ।স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস আগে মাইনুল ইসলাম পাভেলের সাথে কিশোর গ্যাং নেতা মেহেরাজ গ্রুপের সদস্য একই গ্রামের রাফির বাকবিতন্ডার ঘটনা ঘটে।

মেহেরাজ গ্রুপ দীর্ঘদিন যাবৎ পাভেলের খোঁজখবর রাখে। কখন সে নানার বাড়ি ধোপাখিলাতে আসবে। বৃহস্পতিবার বিকেলে পাভেল নানার বাড়িতে বেড়াতে আসলে বিষয়টি মেহেরাজ গ্রুপ জানতে পারে। সন্ধ্যায় পাভেল নানার বাড়ির পাশে একটি মাঠে ব্যাডমিন্টন খেলতে গেলে মেহেরাজ গ্রুপ তার উপস্থিতি টের পেয়ে মোটর সাইকেল যোগে মাঠে আসে। এ সময় মেহেরাজ গ্রুপ ব্যাডমিন্টন আগে খেলবে বললে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার ঘটনা ঘটে।

এরই জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী কিশোর গ্যাং নেতা কুলাসারের মেহেরাজ, সদস্য কুলাসারের সালমান, রাকিব, ধোপাখিলার জয় ও নারানকুরির রাকিব ধারালো অস্ত্র দিয়ে পাভেলের উপর ঝাপিয়ে পড়ে এলোপাতাড়িভাবে আঘাত করতে থাকে। এ সময় তার বন্ধু সিয়াম, রবিন, সৈকত ও বিজয় তাদেরকে বাধা দিতে এগিয়ে আসলে ধারালো অস্ত্রের আঘাতে তারাও গুরুতর আহত হয়। তাদের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে কিশোর গ্যাংয়ের সদস্যরা মোটরসাইকেলে করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় আহতদেরকে উদ্ধার শেষে ফেনী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পাভেলকে মৃত ঘোষণা করে।

আশঙ্কাজনক অবস্থায় সিয়াম, রবিন ও সৈকতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
স্থানীয়রা আরও জানান, কিশোর গ্যাংয়ের নেতা আফখারুল ইসলাম মেহেরাজ আলকরা ইউনিয়নের কুলাসার, ধোপাখিলা, নোয়াইজ্জা, নারানকুরি গ্রামগুলোতে সে বিশাল বাহিনী তৈরি করে আধিপত্য বিস্তার করে আসছে। তার কথার বাহিরে কোন কিশোর গেলে তার উপর নির্যাতনে খড়গ নেমে আসে।
পাভেলের মামাতো ভাই আহত রাকিব বলেন, পাভেল মহিপাল কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

সে বৃহস্পতিবারে আমাদের বাড়িতে বেড়াতে আসে। সন্ধ্যায় বাড়ির পাশে একটি মাঠে ব্যাডমিন্টন খেলছিল। হঠাৎ করে সালমান, জয় ও রাকিব নামে কয়েকজন কিশোর তাদের খেলার প্রতিবন্ধকতা সৃষ্টি করে বলে তোমরা এখন মাঠ থেকে উঠে যাও, আমরা খেলব। এনিয়ে দুই পক্ষের বাকবিতন্ডার এক পর্যায়ে চড় থাপ্পরের ঘটনা ঘটে। এ সময় পাভেল প্রতিবাদ করলে সালমান গং মুঠোফোনে তাদের অপর সদস্যদেরকে খবর দিলে তাৎক্ষণিক বেশ কয়েকটি মোটর সাইকেল যোগে অন্যান্য সদস্যরা হাতে ধারালো অস্ত্র নিয়ে পাভেলসহ কয়েকজনের উপর এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে।

এ সময় পাভেল, সিয়াম, রবিন, সৈকত ও বিজয়সহ চারজন আহত হয়। আমরা শোর চিৎকার শুনে এগিয়ে গেলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে জানতে পারলাম অভিযুক্তরা কিশোর গ্যাংয়ের সদস্য।
আলকরা ইউপি চেয়ারম্যান মাঈন উদ্দিন ভুঁইয়া বলেন, কিশোর গ্যাং নেতা মেহেরাজের অত্যাচারে কয়েকটি গ্রামের যুব সমাজ অতিষ্ঠ হয়ে উঠেছে। তার নেতৃত্বে বৃহস্পতিবার রাতে হামলা চালিয়ে কলেজ ছাত্র মাইনুল ইসলাম পাভেলকে কুপিয়ে হত্যা করে।চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় মাইনুল ইসলাম পাভেল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৪ জন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। তবে অভিযুক্তদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর