1. admin@dailygomutipratidin.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল চক্রের ৭ দালাল আটক; ৩ মাসের কারাদন্ড বুড়িচংয়ে মোকাম ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত হোটেলে হাত-পা বাঁধা নারীর লাশ, ‘স্বামীকে’ খুঁজছে পুলিশ বুড়িচংয়ে যুবদলের সদস্য সচিবের সংবাদ সম্মেলন বুড়িচং এসোসিয়েশন ফ্রান্স(বাফ)” এর পূর্ণাঙ্গ কমিটি গঠন ও বাৎসরিক আনন্দ ভ্রমণ-২০২৪ উদযাপিত বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামের  বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ।  চান্দিনা থানা ঘেরাও করেছে পল্লী বিদ্যুৎ কর্মচারী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ বুড়িচং রাজাপুর ইউনিয়ন বিএনপি ও এর অংগসংগঠনের কর্মী সমাবেশ সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী আর নেই বুড়িচংয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

কুমিল্লায় হতদরিদ্রদের মাজে ঈদের ঈদ সামগ্রী তুলে দেন ডাক্তার শাহীন আলম সরকার

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার “” দেবিদ্বার জেনারেল হাসপাতালে প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার মোহাম্মদ শাহীন আলম সরকার তিনি প্রতি বছরের ন্যায় (ওনার নিজ গ্রাম ওয়াহেদপুরে অসহায়দের মাঝে ) বিভিন্ন স্থানে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ঈদ শুভেচ্ছা বিনিময় ও সেমাই-চিনি বিতরণ করেন সহ ঈদ সামগ্রী বিতরণ করেন ।

রবিবার(১৬)সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় গিয়ে হতদরিদ্র পরিবারের মাঝে তার প্রতিষ্ঠানের বিসস্থ লোকের মধ্যমে সেমাই-চিনি সহ ঈদ সামগ্রী বিতরণ করেন।
ডাক্তার শাহীন আলম সরকারের কাছে থেকে হতদরিদ্র পরিবারের মানুষরা সেমাই-চিনি ও ঈদ সামগ্রী পেয়ে খুব আনন্দিত গ্রামের অসহায় মানুষ গুলো মযে বিতরণ করেন। ঈদ সামগ্রী পেয়ে এলাকার অসহায় মানুষ গুলোর বলেন এই প্রথম কোনো ডাক্তার এভাবে মানুষের কাছে এসে ঈদের সেমাই-চিনি সহ ঈদ সামগ্রী তুলে দিলেন।

এই সময় ডাঃ শাহীন আলম সরকার বলেন,আমি আপনাদের দোরগোড়ায় এসেছি,আপনাদের খোঁজ খবর নেওয়ার জন্য ও আপনাদের সুখে দুঃখে পাশে থেকে বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলাদেশ গড়ার জন্য এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ ও উন্নয়ন তুলে ধরেন তিনি ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park