1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কুমিল্লার মুরাদনগরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বৃত্তি প্রস্থর স্থাপন

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৩২ বার পঠিত

 

সাখাওয়াত হোসেন তুহিন

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ১৬ কোটি টাকা ব্যায়ে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার জন্য ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের চেক বিতরণ ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের ত্রিশ গ্রামে ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেন উপজেলা প্রশাসন ও কুমিল্লা জোনের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর।

কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীরের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসি।

গাজীউল হক চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, কুমিল্লা জোনের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলী ইমাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুঃ আসাদুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিতু মরিয়ম ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ম. রুহুল আমিন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, কুমিল্লা জেলা পরিষদের সদস্য খাইরুল আলম সাধন, ভিপি জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন, কাজী আবুল খায়ের, নজরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা শাহ্ মো: ইকবাল মনসুর, ডিআর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহজাহান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতিরি মুরাদনগর উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সোহেল রানা প্রমূখ।

ভিত্তি প্রস্তর স্থাপন শেষে উপজেলা পরিষদ মাঠে প্রাথমিক বিদ্যায়য়ের শিক্ষার্থী ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে এসে যোগ দেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন ও কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর এ সময় ১২টি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানকে শিক্ষা উপকরণ, ৪ জন নারী উন্নয়ন ফোরামের সদস্যর মাঝে সেলাই মেশিন, ৩ জন শিক্ষকের মাঝে মুক্তিযোদ্ধ ভিত্তিক বই ও ২ টি কৃষি কম্বাইন হারভেস্টার যন্ত্র বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর