1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কুমিল্লায় উন্নয়নের জোয়ারে ভাসছে শিদলাই।

  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৪৫ বার পঠিত

 

গোমতী প্রতিদিন ডেক্স :

বহুদিন প্রত্যাশিত ১নং ওয়াড এর এই ব্রিজ কালবাড জলাশয় সড়ক নির্মাণের অভাবে কতইনা কষ্ট করেছেন এই ভালবাসার প্রিয় মানুষ গুলো। অনেক বড় বড় নেতা এবং চেয়ারম্যান এই সহজ সরল মানুষ গুলো কে বহু স্বপ্ন দেখিয়েছেন নির্বাচনের সময় হলে নানান প্রতিশ্রুতি দিতেন চেয়ারম্যান মেম্বার প্রার্থীরা।

কিন্তু দুঃখের বিষয় হল পাস করার পর আর কাউকে খুজে পাওয়া যায়নি, পাশকরার পর কেউবা ভুনতেন নিজেদের প্রয়োজন কেউবা আবার ঢাকায় বিলাশবহুল বাড়িতে খুজে পাওয়া যেতনা পরিষদে কেউ কেউ এই মহল্লাকে হেয়পূর্ন করে কথা বলত কিন্তু যোগাযোগ উন্নয়ন করার চেষ্টা করেনি কোন জনপ্রতিনিধি ।

এমপি, উপজেলা চেয়ারম্যান কিংবা উপজেলা ভাইস চেয়ারম্যানও।কিন্তু আজ একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হয়ে ওয়াদা করে চেয়ারে বসার পাঁচ মাসের মধ্যে, বরা বর্ষার মৌসুমে একটি ব্রিজের কাজের শুভ সুচনা করেন আজ জনতার চেয়ারম্যান তারুণ্যের শক্তি ও অহংকার ২নং শিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল আকবর।

শিদলাই বাসীর যেন আজ প্রকৃত একজন অভিভাবক খুঁজে পেয়েছে বলে দাবি এলাকা বাসীর , জনপ্রতিনিধি হিসেবে তিনি একজন মহান নেতা কিভাবে জনগনের কল্যানে কাজ করতে হয় তা দেখিয়েছেন এই কর্মবীর যিনি ২নং শিদলাই ইউনিয়ন পরিষদের ৯টি ওয়াডের মধ্যেই বিশাল ভোটের ব্যবদানে চশমা প্রতীকে নির্বাচিত হয়েছেন।

তাই তিনিই আজ জনতার চেয়ারম্যান কিন্তু বোল ড্রেজার দিয়ে দিন রাত অক্লান্ত পরিশ্রম করেন সাইফুল ইসলাম আলাউল আকবর স্বর জমিনে দেখাযায় কখনো লেবারের আবার কখনো রাস্তায় দাড়িয়ে সাক্ষর করছেন সনদে। তিনি নিজে ১৫/০৬/২২ইং রাত ১টার দিকে শিদলাই ৮নং ওয়াডে রাস্তার কাজ করাচ্ছেন বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে। কেউ কেউ এই মহল্লাকে হেয়পূর্ন করে কথা বলত
জনগনের আস্তা এবং বিশ্বাস নিয়ে (পুমকারা, পূর্ব পুমকারা, লাড়ুচৌ, দিঘীর পাড় ও বেড়াখোলা) প্রথম কোন চেয়ারম্যান কাজ শুরু করল বলে এলাকাবাসীর দাবী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর