1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কুমিল্লায় ফাজিল মাদ্রাসায় সংবর্ধনায় সিক্ত হলেন আবুল হাসেম খান এমপি।

  • আপডেট সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত

মোহাম্মদ ইকবাল হোসেন নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসারকতৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খানঁ এম পি ।

কুমিল্লা -৫ বুড়িচং -ব্রাক্ষণপাড়ার উন্নয়নের উপকার ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খানকে বিশাল সংবর্ধনা প্রদান করা হয়।শনিবার সকাল ১১ ঘটিকায় শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলিম প্রথম বর্ষের ছাত্র হাফেজ আল আমিন এর কোরআন তেলাওয়াত এর মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান এর কার্যক্রম শুরু হয়। সংবর্ধিত প্রধান অতিথি এডভোকেট আবুল হাসেম খানের উপস্থিতিতে মাদ্রাসার ব্যাবস্থাপনা কমিটির সভাপতি লায়ন নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডক্টর আবদুর রশিদ সাবেক ডীন (চুয়েট),সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ।

সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন অধ্যক্ষ মিজানুর রহমান ভূইয়া সহ উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সহসভাপতি জি এম জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান,পীরযাত্রাপুর ইউনিয়ন এর চেয়ারম্যান আবু তাহের, ষোলনল ইউনিয়ন এর চেয়ারম্যান বিল্লাল হোসেন, সংসদ সদস্যার ব্যক্তিগত সহকারী ব্যারিষ্টার নাজিয়া হাসেম তানজি, থানার অফিসার ইনচার্জ মারুফ রহমান, মোঃ শরীফ খাঁন,বিল্লাল হোসেন ঠিকাদার,সাবেক সাংগঠনিক সম্পাদক রুকুনুজ্জামান মাস্টার মাদ্রাসার সকল শিক্ষক, ছাত্রছাত্রী।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দু। উক্ত মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আবু ইউসুফ এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আরবী প্রভাষক মামুনুর রশীদ সরকার। প্রধান অতিথি এডভোকেট আবুল হাসেম খান এমপি তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নের অবকাঠামোর দিকে তাকালেই বাস্তবে দেখতে পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর