1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কুমিল্লায় বিএনপি ও জামায়াতের নৈরাজ্য ঠেকাতে বুড়িচংয়ে আ’লীগের ৬ নেতার জরুরি বৈঠক।

  • আপডেট সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২ বার পঠিত

মোহাম্মদ ইকবাল হোসেন

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে কুমিল্লা দক্ষিণ জেলার ছয় নেতার জরুরি বৈঠক বসে বুড়িচং উপজেলার দলীয় কার্যালয়ে।

(১২ সেপ্টেম্বর ২০২২) সোমবার বুড়িচং উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ও সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হকের লিখিত নির্দেশে গঠিত কমিটির সদস্য হিসাবে এ জরুরী সভা অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠক সকাল ১১টায় শুরু বিকেল ৪ ঘটিকায় সমাপ্ত হয়।

কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খান এমপির সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন,দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুছ ছালাম বেগ,ব্রাহ্মণপাড়া উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরী।

বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার। বৈঠক শেষে নেতারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় টিকিয়ে রাখতে এবং বিএনপি ও জামায়াতের নৈরাজ্য,অবৈধ সকল কর্মকান্ড প্রতিরোধ করতে এবং বিভিন্ন এজেন্ডা নিয়ে আলোচনা করা হয়। তারা আরো বলেন,এই ছয়জনের সিন্ধান্ত অনুযায়ী আগামীদিনে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যন্ত আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে।

আওয়ামীলীগের আসন্ন সম্মেলন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিজয় ত্বরান্বিত করার লক্ষ্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সিদ্ধান্ত হয়।