1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন বাছাই চলছে।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৩৬ বার পঠিত

গোমতী ডেক্স:

কুসিক নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ৯টা থেকে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে যাচাই বাছাই শুরু হয়েছে। এরই মধ্যে ৬ জন মেয়র প্রার্থীর মধ্যে ৫ জন মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। এক জনের যাচাই দুপুর পর্যন্ত স্থগিত রাখা হয়েছে।

বৈধতা পাওয়া মেয়র প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত, সদ্য বিদায়ী মেয়র মনিরুল হক সাক্কু (স্বতন্ত্র), নিজাম উদ্দিন কায়সার (স্বতন্ত্র), ইসলামী আন্দোলনের রাশেদুল ইসলাম, নাগরিক কমিটির কামরুল আহসান বাবুল (স্বতন্ত্র)।

অন্যদিকে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাসুদ পারভেজ খান ইমরানের (স্বতন্ত্র) মনোনয়নপত্র দুপুরে পুণরায় যাচাই করা হবে মর্মে স্থগিত রাখা হয়েছে।

গত ১৭ মে ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই দিন ৬ মেয়র প্রার্থীসহ সর্বমোট ১৬৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। বাকিদের মধ্যে ১২০ জন সাধারণ কাউন্সিলর এবং ৩৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী জাগো নিউজকে বলেন, মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীদের তাদের মনোনয়নের জন্য চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের নিকট সঠিক সময়ে আবেদন করতে হবে। সময়ের বাইরে কেউ আপিল করলে লাভ হবে না।

বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই বাছাই কার্যক্রম চলবে। যাচাই বাছাইয়ের সময় প্রার্থী নিজে, তার প্রস্তাবকারী এবং সমর্থনকারী কিংবা তার প্রতিনিধি উপস্থিত থাকতে হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর