1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুসিক উপ নির্বাচনে চারজনের মনোনয়ন বৈধ বলে রিটানিং কর্মকর্তার ঘোষণা সিলেটে সরকারি খাস ভুমি লুটপাটের মহা উৎসব, প্রশাসনের নিরব ভুমিকা চট্টগ্রামে গণডাকাতির প্রস্তুতিকালে ৩০ জন জলদস্যু’কে গ্রেফতার র‌্যাব-৭, বুড়িচং ইসলামিয় আলিম মাদ্রাসায় বিদায়,দোয়া ও  পুরস্কার বিতরণ অনুষ্ঠিত কুমিল্লা পাঁচটি ব্রিক ফিল্ডে ৪ লক্ষ টাকা জরিমানা বুড়িচংয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ বুড়িচংয়ে হিউম্যান রাইট রিভিউ  সোসাইটির উদ্যোগে কম্বল বিতরণ বুড়িচং-এর ফিউচার কোর্স একাডেমির উদ্বোধন অনুষ্ঠিত চট্টগ্রামে হত্যা মামলা আসামি মাহবুব আলম’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, নোয়াখালীর হত্যা মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭,

চট্টগ্রামের ধর্ষণ মামলার এজাহারনামীয় প্রধান আসামী নগরীর চাঁদগাও এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭,

  • আপডেট সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৮ বার পঠিত

 

গোমতী প্রতিদিন ডেক্স :

 

চট্টগ্রামের রাউজানে গৃহবধু ধর্ষণ মামলার এজাহারনামীয় প্রধান আসামী মোঃ রুবেল (৩৭)’কে নগরীর চাঁদগাও এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

১। বাংলাদেশ আমার অহংকার এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সন্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

২। ধর্ষিতা ভিকটিম চট্টগ্রাম জেলার রাউজান এলাকায় স্বামী ও ২ সন্তান নিয়ে বসবাস করতেন। ভিকটিদের প্রতিবেশী মোঃ রুবেল এর সাথে ভিকটিমের স্বামীর সুসম্পর্ক ছিল এবং এ সুবাধে রুবেল প্রায়ই ভিকটিমদের বাড়িতে আসা যাওয়া করত। গত ০৫ ফেব্রুয়ারি ২০২৩ইং তারিখ সকাল আনুমানিক ১০৩০ ঘটিকায় ভিকটিমের স্বামী কর্মস্থলে চলে গেলে ভিকটিমকে বাড়িতে একা পেয়ে পূর্ব পরিকল্পিত ভাবে আসামী রুবেল তার ০৩জন সহযোগীর সহায়তায় ভিকটিমকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং ভিকটিমকে রুবেল তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমের স্বামী বাড়িতে এসে তার সন্তানদের নিকট জানতে পারেন তার স্ত্রীকে রুবেল এবং তার সহযোগীরা জোরপূর্বক অপহরণ করে নিয়ে গেছে। এছাড়া অপহরণকারীরা তার ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারও নিয়ে গেছে।

৩। পরবর্তীতে উক্ত ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাউজান থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন যার মামলা নং-০৭/৪৫ তারিখ-০৯ মার্চ ২০২৩ খ্রিঃ ধারাঃ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং/২০০৩) এর ৭/৯(১)/৩০ এবং র‌্যাব-৭, চট্টগ্রামকে বিষয়টি অবহিত করেন।

৪। র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমের বিষয়টি মানবিকতার সাথে গ্রহণ করতঃ বর্ণিত ধর্ষণ মামলার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরধারী অব্যাহত রাখে। নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে বর্ণিত ধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ রুবেল আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাঁও থানাধীন সিএন্ডবি এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৯ মার্চ ২০২৩ ইং তারিখ আনুমানিক ১৮৩০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রুবেল (৩৭), পিতা- মৃত ঈসমাইল, সাং-জগৎপুর আশ্রম, থানা- রাউজান, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে উক্ত ধর্ষন মামলার এজাহার নামীয় পলাতক আসামী এবং উক্ত ঘটনার সাথে সরাসরি সম্পৃত্ত ছিল।

৫। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Gomuti Pratidin
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!