1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

চট্টগ্রামে অবশেষে মিলল শিশু আয়াতের খন্ডিত অংশ বিশেষ!

  • আপডেট সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ২৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

সাগরপাড়ে মিলল শিশু আয়াতের লাশের খণ্ডিত অংশ
চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় খুন হওয়া শিশুর আয়াতের খণ্ডিত দেহের অংশবিশেষ পাওয়া গেছে সাগরপাড়ের স্লুইসগেট এলাকায়। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে এই খণ্ডিত অংশের সন্ধান মেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআইয়ের কর্মকর্তা মনোজ দে। তিনি বলেন, নির্মম হত্যার শিকার শিশু আয়াতের পায়ের অংশ পাওয়ার খবর দিয়েছে আমাদের টিম। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে জানানো হবে।
গত ১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। পরদিন এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজের ডায়েরি করেন তার বাবা সোহেল রানা। ইপিজিড থানার পাশাপাশি তদন্তে নামে পিবিআই।
গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে আবিরকে আটক করে পিবিআই। জিজ্ঞাসাবাদে আবির জানায় মুক্তিপণের জন্য আয়াতকে অপহরণ করেছিল। আয়াত চিৎকার দেওয়ায় তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর লাশ ছয় টুকরো করে পানিতে ফেলে দেয়।

পেশায় পোশাক কারাখানার শ্রমিক আবির এক সময় আয়াতের দাদার বাড়িতে ভাড়া থাকতো । ১৯ বছর বয়সী এ যুবক বর্তমানে ওই এলাকার আকমল আলী সড়কে মায়ের সঙ্গে থাকে। ইতোমধ্যে আবিরকে আদালতের আদেশে দুই দফা রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল আবীর আলীর বাবা-মাকেও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এছাড়া তার বোনকে ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রভেশন অফিসারের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর