1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

চট্টগ্রামে শেখ হাসিনার আগমনকে স্বাগত জানিয়েছে মুক্তিযোদ্ধা পুনর্বাসন সোসাইটি

  • আপডেট সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ

জাতির জনক বঙ্গবন্ধুকণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম আগমনকে স্বাগত জানিয়েছে মুক্তিযোদ্ধা পুনর্বাসন সোসাইটি। এসময় নেত্রীবৃন্দ বলেন ৪ ডিসেম্বর নগরীর পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের সমাবেশে যোগ দিবেন প্রধানমন্ত্রী। তিনি শুধু দেশের প্রধনমন্ত্রীই নয়, তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যাও। দেশের আপামর জনসাধারণের জন্য কাজ করছেন তিনি। তাঁর বিচক্ষণ নেতৃত্বে দেশের উন্নয়ন বেড়েই চলছে ক্রমান্বয়ে। তাই শেখ হাসিনার প্রতি আমাদের অনেক দায়িত্ব আছে। সমাবেশকে সফল করতে যে যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সংগঠনের বায়েজিদ লিংক রোড কার্যালয়ে সমাবেশ সম্পর্কিত প্রস্তুতি সভায় বক্তারা এসব কথা বলেন।

সভায় সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আহসান উদ্দিন খাঁনের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা মো: আবদুল আউয়াল, বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, সাধারন সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা মো.জহিরুল হক, আইন ও মানবাধিকার উপদেষ্টা হাসানুল আলম মিথুনসহ পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর