1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

চট্টগ্রাম আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে দালাল চক্র গ্রেফতার করেছে

  • আপডেট সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

মোঃ মোশারফ হোসেন সরকার
বিশেষ প্রতিনিধি

চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে থেকে ১১ দালালকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি পাসপোর্ট, ৩টি পাসপোর্টের ফরম ও ৫৫ হাজার টাকা।
গ্রেফতার দালালরা হলো সাইফুল, আমিনুল, রকিব, জহির, জুনাইদ, মুজিবুল, আহমদ হোসেন, জাকির হোসেন, সাকিব, জামাল ও সাইদুল।
বুধবার (৯ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

অভিযোগকারী সোহেল রানা বলেন, “পাসপোর্ট অফিসে অফিসারের সঙ্গে কথা বলার জন্য প্রবেশ করতে চেয়েছিলাম কিন্তু দালালরা আমাকে বাধা দেয় এবং তাদেরকে ছাড়া পাসপোর্ট অফিসে প্রবেশ করতে দেয়নি। পরে আমি পুলিশকে অভিযোগ করি।”

পরিদর্শক (তদন্ত) মো. কবিরুল ইসলাম জানান, পাসপোর্ট করিয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগের ভিত্তিতে পাঁচলাইশ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে ১১ দালালকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করা হবে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, “চট্টগ্রামে দু’টা পাসপোর্ট অফিস মিলিয়ে শতাধিক দালাল রয়েছে। তাদের মধ্যে ৫০ জনের বেশি দালাল স্বীকৃত। আমাদের পাঁচলাইশ পাসপোর্ট অফিসের ২০-২৫ জনের তথ্য আমরা পেয়েছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর