1. admin@dailygomutipratidin.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ধুনটে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৯ বার পঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার ধুনটে ভান্ডারবাড়ি ইউনিয়নে বন্যা কবলিত ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের নির্দেশনায় ৮ জুলাই সোমবার সকালে ধুনট উপজেলা প্রশাসনের আয়োজনে ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে এই মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তায় এ উপজেলায় বন্যার্ত মানুষের জন্য মোট ৫ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিক খানের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মজিবর রহমান মজনু।

এসময় আরও উপস্থিত ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আসিফ ইকবাল সনি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টি,আই,এম নুরুন্নবী তারিক, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রিপন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা জাহান, ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন, ওয়ার্ড সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ। এ সময় পরিষদ চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, আলু সহ শুকনো খাবার বিতরণ করা হয়। পরবর্তীতে বিভিন্ন প্লাবিত এলাকায় নৌযোগে গিয়ে ২০০ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
পরিশেষে যে কোন দুর্যোগে সরকার সব সময় দুর্গত জনগণের পাশে রয়েছে বলে জানান উপজেলা প্রশাসন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park