1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকার প্রার্থীর হামলা, আহত ৮।

  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের বাঁশখালী ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় নৌকার প্রার্থীর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে সরল ইউপির সাবেক চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) আলহাজ্ব লেয়াকত আলী তালুকদার সহ অন্তত ৮ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব লেয়াকত আলী তালুকদার (৬৭), ৬নং ওয়ার্ডের মৃত দুদু মিয়ার পুত্র আহমদুল্লাহ (৪৫), ৫ নং ওয়ার্ডের খালাইচ্চ্যার বাড়ি এলাকার আবুল বশরের পুত্র মোঃ আমান উল্লাহ (৩২), একই এলাকার শমশের আলমের পুত্র মোঃ হাসান (২৫), মোঃ আব্দুর রহিম (২০) ও সিএনজি ড্রাইভার আব্দুস শুক্কুর (৩৬)। এ দিকে এই রিপোর্ট লিখা রাত সাড়ে ৯ টা পযর্ন্ত ৪ জন কে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত ডাঃ রাশেদুল ইসলাম বলেন, সরল এলাকায় নির্বাচনী বিষয় নিয়ে মারামারির ঘটনায় ৪ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ এ রিপোর্ট লেখা পর্যন্ত চেয়ারম্যান প্রার্থীরা কথাকে তালুকদারের বাড়িতে পুলিশ লেখ তালুকদার বাড়িতে রয়েছে

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে সরল ইউনিয়নের মিনজীরতলা এলাকায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান আলহাজ্ব লেয়াকত আলী তালুকদারের প্রচারণায়
নৌকার প্রার্থীর ৩০/৪০ জনের একটি দল দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় ৮-১০ জন মত আহত হয় এবং একটি সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১২) ভাংচুর করে।

হামলার বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী লেয়াকত আলী তালুকদার জানান, আমি আজ শুক্রবার ‘বিকেলে নির্বাচনী প্রচারণায় বের হয়ে সরল মিনজীরতলা হাকিমিয়া মাদ্রাসার সামনে পৌঁছা মাত্রই হঠাৎ নৌকার প্রার্থী রশিদ আহমদের নির্দেশ ক্রমে মোঃ সেলিম ও মোঃ আবচারের নেতৃত্বে ৩০/৪০ জন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত এ হামলা চালায়। এতে আমি ও আমার সাথে থাকা ৮-১০ জন সমর্থক আহত হয়েছে। আমরা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছি’।

উল্লেখ্য, ৯ম ধাপে বাঁশখালী উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে সরল ইউনিয়নে নৌকার প্রতীকে মনোনয়ন পেয়েছেন স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর চাচা রশিদ আহমদ চৌধুরী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর