1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সীমান্তবর্তী জেলা হওয়ার কারণে রাসেল ভাইপার সাপ কুমিল্লায় আসার সম্ভাবনা খুব বেশি।। কুমিল্লার নাঙ্গলকোট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, সাংবাদিক ও নারী নির্যাতনের ঘটনায় চসাস’র নিন্দা, বৃহস্পতিবার সমাবেশের ডাক কুমিল্লায় হতদরিদ্রদের মাজে ঈদের ঈদ সামগ্রী তুলে দেন ডাক্তার শাহীন আলম সরকার হতদরিদ্র পরিবারে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী মানবিক চিকিৎসক ও মানবিক ব্যক্তির ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক দৈনিক গোমতী প্রতিদিন ও অপরাধ বিচিত্রার পক্ষে ঈদের শুভেচ্ছা কুমিল্লার নাঙ্গলকোট এলাকা থেকে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম কমিটির উদ্যোগে মানববন্ধন সম্পন্ন পশুর হাটে নজর কেড়েছে মাস্টার্স পাস সালমা, শুনাচ্ছেন সফলতার গল্প

বাঘায় ১৩ মণ ওজনের ষাঁড় রাজা।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৫ বার পঠিত

তন্ময় দেবনাথ- রাজশাহী :

কোরবানির ঈদ উপলক্ষে দেশের অন্যান্য জায়গার মতো রাজশাহীর বাঘা উপজেলাধীন বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের মোঃআলীমুদ্দিন শেখ কোরবানির বিক্রির জন্য প্রস্তুত করা হয়েছে ১৩ মণ ওজনের ‘রাজা’ নামে বিশাল ষাঁড়। ফ্রিজিয়ান জাতের এ ষাঁড়টির নাম আদর করে রাখা হয়েছে” রাজা” সম্পূর্ণ দেশীয় ভেজালমুক্ত খাবার দিয়ে কোনো ধরনের রোগবালাই ছাড়া কোরবানির জন্য ষাঁড়টি প্রস্তুত করেছে আলীমুদ্দিন শেখ।

বর্তমানে বিক্রির জন্য ষাঁড়টি নিজ বাড়িতেই রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে,উপজেলার মধ্যে এখন পর্যন্ত এটিই সবচেয়ে বেশি ওজনের ষাঁড়, যা এবার কোরবানির জন্য বিক্রি করা হবে।

সরেজমিন গিয়ে দেখা গেছে, ঈদুল আজহা ঘিরে ষাঁড়টির যত্নে সময় পার করছেন রাজশাহীর বাঘা উপজেলাধীন বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা কৃষক মোঃ আলীমুদ্দিন শেখ। নিজের বাড়িতে দীর্ঘ ১৬ মাস ধরে আদর-যত্নে লালনপালন করে এর নাম রাখা হয়েছে “রাজা”। ষাঁড়টির উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি এবং লম্বায় ৯ ফুট। ওজন প্রায় ১৩ মণ।

কোরবানির জন্য রাজাকে বিক্রির করবেন সাড়ে ৫ লাখ টাকা বলেন জানান ঘামারী মোঃ আলিমুদ্দিন শেখ।তার ব্যক্তিগত মুঠোফোন নাম্বার ০১৭১৯৩৩২৯০। তাই ষাঁড়টিকে এক নজর দেখতে প্রতিদিনই বিভিন্ন এলাকার মানুষ ভিড় জমাচ্ছেন ও দামও করছেন তার বাড়ীতে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park