1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সীমান্তবর্তী জেলা হওয়ার কারণে রাসেল ভাইপার সাপ কুমিল্লায় আসার সম্ভাবনা খুব বেশি।। কুমিল্লার নাঙ্গলকোট এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, সাংবাদিক ও নারী নির্যাতনের ঘটনায় চসাস’র নিন্দা, বৃহস্পতিবার সমাবেশের ডাক কুমিল্লায় হতদরিদ্রদের মাজে ঈদের ঈদ সামগ্রী তুলে দেন ডাক্তার শাহীন আলম সরকার হতদরিদ্র পরিবারে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী মানবিক চিকিৎসক ও মানবিক ব্যক্তির ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক দৈনিক গোমতী প্রতিদিন ও অপরাধ বিচিত্রার পক্ষে ঈদের শুভেচ্ছা কুমিল্লার নাঙ্গলকোট এলাকা থেকে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম কমিটির উদ্যোগে মানববন্ধন সম্পন্ন পশুর হাটে নজর কেড়েছে মাস্টার্স পাস সালমা, শুনাচ্ছেন সফলতার গল্প

বান্দরবানে গ্রেফতার কেএনএফ এর ৩০জন সদস্য কে চট্টগ্রাম কারাগারে স্থানান্তর।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৬ বার পঠিত

রেজা চৌধুরী,বান্দরবন:

বান্দরবানে দুই উপজেলার ব্যাংক ডাকাতি ও আইনশৃঙ্খলা-বাহিনীর অস্ত্র লুটের মামলায় বিভিন্ন সময় গ্রেফতার হওয়া কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর ৩০ জন সদস্যকে চট্টগ্রামে কারাগারে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার ১১ই জুন ২০২৪ সকালে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়।

কারাগার সূত্রে জানা যায় রুমা এবং থানচিতে ব্যাংক ডাকাতি অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় বান্দরবান কারাগারে আটক কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর ৩০ সদস্যকে চট্টগ্রাম বিভাগীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে,এদের মধ্যে ১৫ জন নারী ও ১৫ জন পুরুষ সদস্য রয়েছে।

এ বিষয়ে বান্দরবান জেল সুপার জান্নাতুল ফরহাদ বলেন সাংবাদিকদের বলেন, কারাগারে স্থান সংকুলান না হওয়ার কারণে কেএনএফের ৩০ আসামিকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে, তাদের আদালতের হাজিরা থাকলে নিয়ে আসা হবে অথবা ভার্চুয়ালী হাজিরা নেয়া হবে।

গত ২ই এবং ৩ই এপ্রিল জেলার রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ),এরপর থেকে কেএনএফ কে ধরতে শুরু হয় যৌথ অভিযান।

উল্লেখ্য যে এই পর্যন্ত সেনাবাহিনী নেতৃত্বাধীন যৌথ অভিযানে কেএনএফের ৯৪ জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে আইনশৃঙ্খলা-বাহিনী।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park