1. admin@dailygomutipratidin.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চসিক ভ্রাম্যমাণ আদালত ফুটপাত উচ্ছেদ অভিযান চলমান দক্ষিণ কোরিয়ার আদলে হবে চট্টগ্রামের বর্জ্য ব্যবস্থাপনা-মেয়র ঢাকায় ক্রমশই বাড়ছে বায়ূদূষণের ঝুঁকি তিন অপহরণকারীকে গ্রেফতারসহ ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-৭, বুড়িচংয়ে গোসাইপুর মাদ্রাসার সুপারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সম্পুন্ন চট্টগ্রামের অভিযানে পতেঙ্গা হতে ১৭৯১ ক্যান বিয়ার উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটকরেছে র‌্যাব-৭, খেলাঘর চট্টগ্রাম মহানগরের উদ্যোগে পরিবেশ বিষয়ক সেমিনারে বক্তারা প্রধানমন্ত্রীর প্রতি চট্টগ্রামবাসী কৃতজ্ঞ: মেয়র কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা

বিএনপি থেকে আজীবন বহিষ্কার কুসিক মেয়র প্রার্থী সাক্কু ।

  • আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ৩৯ বার পঠিত

কুমিল্লা জেলা প্রতিনিধি :

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল হক সাক্কুকে দলীয় শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়। এখন থেকে দলের নেতা কর্মীদের তাঁর সঙ্গে কোন ধরনের যোগাযোগ না রাখার জন্য অনুরোধ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন পত্র সংগ্রহ করেন সাক্কু। গত ১৭ মে তিনি মনোনয়ন পত্র জমা দেন। এর আগে থেকেই সাক্কু দল থেকে অব্যাহতি নেবেন বলে জানিয়েছিলেন। আগামী ২৬ মে প্রতীক বরাদ্দের পর বিএনপির কাছে অব্যাহতি পত্র জমা দেওয়ার কথা ছিল তার। তবে তাঁর আগেই দল থেকে তাকে বহিষ্কার করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর