1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান সহ সদ্য সকলের মাগফেরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত।

  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৩৪ বার পঠিত

 

মোঃ শহিদুল ইসলাম
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে তৈরী পোশাক শিল্পের উন্নয়নে বিজিএমইএ’র প্রয়াত প্রাক্তন নেতৃবৃন্দের অবদান অনস্বীকার্য…
বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান জনাব নাসির উদ্দিন সহ সদ্য প্রয়াত সকল সদস্যের
রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

বাদ- মাগরিব খুলশীস্থ বিজিএমইএ ভবনে বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মরহুম মোঃ নাসিরউদ্দিন, বিজিএমইএ’র প্রাক্তন নির্বাহী কমিটির সদস্য মরহুম এ.কে.এম. সালেহ্উদ্দিন, কিফ্লটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মরহুম এমডি.এম. জালাল উদ্দিন চৌধুরী, চৌধুরীএ্যাপারেলস্্ গ্রুপের চেয়ারম্যান মরহুম ইউনুছ চৌধুরী সহ প্রয়াত সকল সদস্যের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিজিএমইএ’র ভারপ্রাপ্ত সভাপতি জনাব সৈয়দ নজরুল ইসলাম-এর সভাপতিত্বে এ’অনুষ্ঠানে বিজিএমইএ’র সহ-সভাপতি জনাব রাকিবুল আলম চৌধুরী, পরিচালক সর্বজনাব এ.এম. শফিউল করিম (খোকন), মোহাম্মদ হাসান (জ্যাকী), এম. আহসানুল হক, মিরাজ-ই-মোস্তফা (কায়সার), প্রাক্তন সভাপতি জনাব এস.এম. ফজলুল হক, প্রাক্তন প্রথম সহ-সভাপতি জনাব এরশাদ উল্লাহ, প্রাক্তন পরিচালক সর্বজনাব এস.এম. সাজেদুল ইসলাম, মোহাম্মদ মুসা, নাফিদ নবী, সৈয়দ মোহাম্মদ তানভীর, আমজাদ হোসেন চৌধুরী, সাইফ উল্লাহ মনসুর, মোহাম্মদ আতিক, এনামুল আজিজ চৌধুরী প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের বিপুল সংখ্যক পোশাক শিল্প মালিক ও বিজিএমইএ’র কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলের শুরুতে বিজিএমইএ’র ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ নজরুল ইসলাম বলেন- বাংলাদেশের প্রখ্যাত শিল্পপতি তৈরী পোশাক শিল্পের অন্যতম পুরোধা বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মরহুম মোঃ নাসির উদ্দিন তাঁর গতিশীল ও প্রজ্ঞাবান নেতৃত্ব বাংলাদেশের তৈরী পোশাক শিল্পের দূর্যোগকালীন পরিস্থিতি উত্তরণ ও বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন সহ বাংলাদেশের পোশাক শিল্পকে বর্হিবিশ্বে ব্যান্ডিং করে রপ্তানির প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এ’ছাড়াও ক্লিফটন গ্রুপের ব্যবস্থানা পরিচালক মরহুম এমডি.এম. জালাল উদ্দিন চৌধুরী, বিজিএমইএ’র নির্বাহী কমিটির সদস্য মরহুম এ.কে.এম. সালেহ্উদ্দিন, চৌধুরীএ্যাপারেলস্্ গ্রুপের চেয়ারম্যান মরহুম ইউনুছ চৌধুরী চট্টগ্রামে পোশাক শিল্পের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন তথা দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের বিষয়টি শ্রদ্ধার সাথে স্মরণ করে তাঁদের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও তিনি প্রয়াত বিজিএমইএ সকল সদস্য সহ শ্রমিক-কর্মচারীদেরও রুহের মাগফেরাত কামনা করেন।

বিজিএমইএ’র প্রাক্তন সভাপতি জনাব এস.এম. ফজলুল হক বলেন- বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক ও প্যাসিফিক জিন্স গ্রুপের চেয়ারম্যান মরহুম মোঃ নাসিরউদ্দিন সহ প্রয়াত নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রম ও দূরদর্শি ভূমিকার কারণে পোশাক শিল্প বর্তমান পর্যায়ে এসেছে, তাঁদেরকে অনুসরণ করে বর্তমান প্রজন্মকে পোশাক শিল্পের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানান।

বিজিএমইএ’র ধর্ম বিষয়ক স্থায়ী কমিটি, চট্টগ্রাম-এর চেয়ারম্যান জনাব আবদুল হালিম দোভাষ-এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিজিএমইএ’র সহ-সভাপতি জনাব রাকিবুল আলম চৌধুরী, পরিচালক জনাব মোঃ হাসান (জ্যাকি), প্রাক্তন প্রথম সহ-সভাপতি জনাব এরশাদ উল্লাহ প্রমুখ। প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের পক্ষে বক্তব্য রাখেন বিজিএমইএ’র প্রাক্তন পরিচালক জনাব সৈয়দ মোহাম্মদ তানভীর, জনাব শরীফ চৌধুরী, জনাব ইত্তেহাদ উদ্দীন (পাভেল) প্রমুখ।

পোশাক শিল্পের প্রয়াত মালিক, শ্রমিক, কর্মচারীদের রুহের মাগফেরাত এবং অসুস্থদের দ্রুত রোগ মুক্তি কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর