1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের শোক দিবসের আলোচনা সভা।

  • আপডেট সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৪৯ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি ঃ

বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের শোক দিবসের আলোচনা সভায় আবুল হোসেন আবু
শ্রমিক কর্মচারী ও মেহনতি মানুষের জন্য আজীবন সংগ্রাম করেছেন বঙ্গবন্ধু

চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগ সিবিএ নন সিবিএ সমন্বয় পরিষদের সদস্য সচিব আবুল হোসেন আবু বলেছেন, বঙ্গবন্ধু যে বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন তা শোষিত মানুষের বাসযোগ্য ভূমির জন্য। শুধু ভৌগলিক স্বাধীনতা জাতির জন্য যথেষ্ট পরিচয় নয়, মূল লক্ষ্য সাম্য-মৈত্রী- শান্তি ও প্রগতির জয়যাত্রা রচনা করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সে আরাধ্য জয়যাত্রার নেতৃত্ব দিচ্ছেন। তিনি আরো বলেন, ’৭১-’৭৫ এর খুনি চক্র ও দেশবিরোধীরা আজ ঐক্যবদ্ধ হয়ে নানা ধরণের চক্রান্ত ও ষড়যন্ত্র শুরু করেছে। এই ষড়যন্ত্র ও চক্রান্ত রুখতে প্রতিটি সেক্টরে শ্রমিক কর্মচারীদের সজাগ থেকে প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধু বাংলাদেশকে সোনার বাংলায় রূপান্তর করার স্বপ্ন বুনেছিলেন এবং শ্রমিক কর্মচারী ও মেহনতি মানুষের জন্য আজীবন সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে যে সকল উন্নয়নমূলক কর্মকান্ড ও নির্দেশনা দিচ্ছেন তা বাস্তবায়নই হোক জাতীয় শোক দিবসের শপথ। আজ সকাল ১১টায় নন্দনকানন বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়নের শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেল ইউনিয়ন সিবিএ চট্টগ্রাম আঞ্চলিক উপ পরিষদের সভাপতি সাবের আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সিবিএ নেতা এমএকে জাহাঙ্গীর, মোঃ শফিউল্লাহ, মোঃ জানে আলম, মোঃ সাজেদুল হক, একেএম মমিনুল ইসলাম, মাওলানা মোঃ নুরুল হুদা চৌধুরী, আবু আহম্মদ, নার্গিস আক্তার, সাইফুল ইসলাম, মোঃ আনিছ, সুবল দাশ, মোঃ বাতেন, রোকেয়া আক্তার, মোঃ মহসিন, মোঃ আক্তার প্রমুখ।
আলোচনা সভা শেষে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ আনছার উল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর