1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

বুড়িচং ফকির বাজারে ম্যাজিস্ট্রেট এর উপস্থিতি টের পেয়ে সকলে ফার্মেসী বন্ধ করে পালিয়ে যায়।

  • আপডেট সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৭ বার পঠিত

মোহাম্মদ ইকবাল হোসেন নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার বু‌ড়িচং উপ‌জেলার ফ‌কির বাজার এলাকার নিত‌্যপ‌ণ‌্য ও সা‌রের দোকা‌নে বি‌শেষ তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করে কু‌মিল্লা জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

(৪ সেপ্টেম্বর ২০২২) রোববার জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের মহাপ‌রিচালকের নি‌র্দেশনা মোতা‌বেক কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে ও সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়।বুড়িচং উপজেলার ফকিরবাজারে অ‌তি‌রিক্ত দা‌মে সয়া‌বিন তেল বি‌ক্রি এবং মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রয়ের উ‌দ্দে‌শ্যে সংরক্ষণ করায় মেসার্স মোল্লা স্টোর‌কে ১৫ হাজার টাকা এবং মুল্য তা‌লিকা সংরক্ষণ না।

করা ও বে‌শি দা‌মে তেল বি‌ক্রি করায় মেসার্স আবুল হো‌সেন স্টোর‌কে ৫ হাজার টাকাসহ মোট তিন প্রতিষ্ঠান‌কে ২৫ হাজার টাকা জ‌রিমানা করা হয় এবং সকল‌কে ভোক্তা অ‌ধিকার আইন মে‌নে ব‌্যবসা প‌রিচালনার নি‌র্দেশনা দেওয়া হয়। এছাড়াও সারসহ নিত্যনতুন অন্যান্য দোকানও তদা‌র‌কি করা হয়।

অভিযানের খবর শুনে তারাহুড়া করে ফার্মেসি ও অন্যান্য দোকান বন্ধ করে পালিয়ে যায়। সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলা‌মের নেতৃ‌ত্বে এ অ‌ভিযা‌নে জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর