1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

ব্রাহ্মণপাড়ায় মাধবপুর ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সম্মেলন সম্পন্ন।

  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৫০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ১নং মাধবপুর ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সম্মেলন-২০২২ অনুষ্ঠিত
হয়েছে।

২৩ (জুলাই)শনিবার বিকালে কান্দুঘর বিবিএস উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করা হয়। সম্মেলন কমিটির আহবায়ক জাবেদ হোসেনের পরিচালনায় ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান আকর্ষণ হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

সম্মেলনের শুভ উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মিশন। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আবু তৈয়ব অপি। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী গোলাম ফারুক, সদর ইউপি সাবেক চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, জেলা মৎস্যজীবীলীগের আহবায়ক শাহ আলম, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী।

মাধবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ ফরিদ উদ্দিন,২নং শিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল আকবর, চান্দলা ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইঁয়া, উপজেলা মৎস্যজীবীলীগের সদস্য সচিব কামাল হোসেন ভূইয়া, মহিলালীগের আহবায়ক এডভোকেট শামীমা চৌধুরী, সদস্য সচিব তাসলিমা আক্তার।

ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হাজী মোঃ সামসুল হক, ছাত্রলীগের সাবেক আহবায়ক আলী হোসেন, সাবেক ছাত্রলীগের সহসভাপতি নাজমুল হাছান শরীফ ও সাবেক যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন। উপস্থিত ছিলেন সাহেবাবাদ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোশাররফ হোসেন আলীফ, ইঞ্জিনিয়ার রাসেল আহম্মেদ, সাবেক চেয়ারম্যান কাশেদুল আলম বাবু ভূইঁয়া। এসময় উপজেলা আওয়ামীলীগ ও এর অংগসঙ্গঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত থেকে কর্মী সম্মেলন সফল ও স্বার্থক করে তুলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর