1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাদক দ্রব্যের  রোধকল্পের সামাজিক  আন্দোলন  কর্মশালা অনুষ্ঠিত।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪৭ বার পঠিত

 

মোহাম্মদ জামশেদ
কসবা ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
মাদক কে না বলি, সুস্থ সমাজ গড়ি, এই শ্লোগান কে সামনে রেখে কসবায় মাদক দ্রব্যের অব্যবহার রোধকল্পের সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন , কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী,কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো:মনির হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দীকী, কসবা থানার পুলিশ তদন্ত মোঃ হাবিবুর রহমান ,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা প্রেসক্লাবের সভাপতি মোঃ আঃ হান্নান, প্রমুখ। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কসবা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, কাউন্সিলর,শিক্ষক,ইমাম,মুক্তিযোদ্ধা,সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বলেন, সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়ন প্রশংসনীয় উদ্যোগ। এক্ষেত্রে জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরসহ সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।
তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে তাদেরকে ক্রীড়ামুখী করার পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকতে হবে।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উদ্যোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর