1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

ভালবাসার টানে মালেশিয়ার মেয়ে পাড়িজমান বাংলাদেশে

  • আপডেট সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

ভালবাসার টানে মালয়েশিয়া থেকে কুমিল্লায় এসেছেন এক মালয়েশিয়ান তরুণী। কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাঁও গ্রামের সাইফুল ইসলামকে ভালোবেসে এ নজির দেখিয়েছেন মালয়েশিয়ান তরুণী নূর আজিমা। সোমবার (১১ জুলাই) সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়।

মঙ্গলবার (১২ জুলাই) রাতে শিলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক দৈনিক গোমতী প্রতিদিনকে এ বিষয়ে তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা সুত্রে জানা যায় , দীঘলগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ১০ বছর আগে জীবিকার সন্ধানে মালয়েশিয়ায় পারি জমান।তিনি প্রবাসে শুরু করেন। সেই ব্যবসার সুবাদে ওই শহরের বাসিন্দা নূর আজিমার সঙ্গে পরিচয় হয় তার। পরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জেরে সোমবার (১১ জুলাই) সকালে প্রেমিক সাইফুলের গ্রামের বাড়িতে ছুটে আসেন মালয়েশিয়ান ওই তরুণী। পরে সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী উভয়ের সম্মতিতে তিন লাখ ৩৫ হাজার টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়।

সাইফুল ইসলাম বলেন, নূর আজিমা অত্যন্ত ভদ্র ও মার্জিত মেয়ে। সে আমাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। আমি বলেছিলাম বাংলাদেশে এসে আমার পরিবারের সঙ্গে কথা বলে রাজি করাতে পারলে আমি তোমাকে বিয়ে করবো। এরপর সে সোমবার সকালে বাংলাদেশে আসে। পরে আমার এবং তার পরিবারের সম্মতিতে আমরা দুজন বিয়ে করি।

এর আগে, গত ১১ জুলাই প্রেমের টানে আমেরিকা থেকে গাজীপুরের শ্রীপুরে প্রেমিক ইমরান খানের কাছে ছুটে আসেন মার্কিন তরুণী লিডিয়া লুজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর