1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

ভিক্টোরী ডে মেমোরিয়াল এওয়ার্ড” পেলেন চট্টবাণী সম্পাদক নুরুল কবির

  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

ভিক্টোরী ডে মেমোরিয়াল এওয়ার্ড-২০২২” অর্জন করেছেন চট্টবাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক, এন কবির গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ নুরুল কবির। ব্যবসা-অর্থনীতি এবং সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় তাকে এই এওয়ার্ড দেওয়া হয়।

শুক্রবার ৩০ ডিসেম্বর এশিয়ান বিজনেস পার্টনারশিপ সামিট ও অগ্রগ্রামী মিডিয়া ভিশনের আয়োজনে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানে ব্যবসা-অর্থনীতি এবং সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় তাকে এওয়ার্ড প্রদান করেন আমন্ত্রিত অতিথিরা।

এওয়ার্ড প্রাপ্তির পর অনুভুতি ব্যক্ত করে সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার প্রকাশক ও সম্পাদক ও এন কবির গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ নুরুল কবির বলেন, যেকোন অর্জন-ই আনন্দের।আমি নিজ দায়িত্ববোধ থেকে চুপিসারে কাজ করতে পছন্দ করি। তবে, চট্টগ্রামের মানুষ হয়ে রাজধানীতে আয়োজিত অনুষ্ঠানে এওয়ার্ড প্রাপ্তি সত্যিই গর্বের। এই সম্মান আমার চট্টগ্রামবাসীর সম্মান। এই সম্মাননা প্রাপ্তিতে আমার দায়িত্ব আরো বেড়ে গেলো। আমি এই এওয়ার্ড চট্টগ্রামবাসীকে উৎসর্গ করলাম।