1. admin@dailygomutipratidin.com : admin :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামে ধর্ষণ মামলার পলাতক আসামী জালালউদ্দিন (৩২)কে গ্রেফতার করেছে র‌্যাব-৭ পিরোজপুরের মাদক সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব ৮ সাম্প্রদায়িকতাকে দূরে ঠেলে দিয়ে একসাথে কাজ করতে হবে – ব্যারিস্টার এস এম কফিল উদ্দিন প্রধানমন্ত্রী এই দেশকে ধর্মনিরপেক্ষ হিসাবে রক্ষা ও প্রতিষ্ঠিত করে যাবেন বললেন : আইনমন্ত্রী কসবা উপজেলা যুবদল সদস্য সচিবের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ। বুড়িচংয়ে সিটি ব্যাংকের এজেন্ট মোহন মিয়ার বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগ চট্টগ্রাম জেলা প্রশাসকের বিরুদ্ধে ষড়যন্ত্র, মুনিরীয়া যুব তবলীগ কমিটির তীব্র প্রতিবাদ। বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছেন অসাম্প্রদায়িক চেতনার ভিত্তিতে–হেলাল আকবর চৌধুরী বাবর কুমিল্লায় মাদক ও ভেজাল খাদ্য পরিবেশনের নির্মুলে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা সরকারি প্রশাসনের গর্ব চট্টগ্রামে মাদক ব্যবসায় নিয়োজিত করার জন্য অপহরণ: অপহৃত ভিকটিম উদ্ধার করেছে র‌্যাব-৭।

মুরাদনগরে গরম ভাতের মাড়ে স্ত্রীর শরীর ঝলসে দিলেন পাষণ্ড স্বামী

  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪৪ বার পঠিত

 

 

গোমতী প্রতিদিন ডেক্স :

কুমিল্লার হোমনা উপজেলার বাষানিয়া ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত আলী আকবরের মেয়ে কুলসুম আক্তারকে যৌতুকের টাকার জন্য ভাতের মাড়ে দগ্ধ করার অভিযোগ উঠে এসেছে।

মঙ্গলবার (৪ই এপ্রিল) ২০২২ই তারিখ বিকাল ৫:৪৫ কুলসুমের শ্বশুরবাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার দিলালপুর গ্রামের
মো.মুকবুল হোসেনের ছেলে মো.নাসিরের সাথে শরীয়ত সম্মত বিবাহের বন্ধনে আবদ্ধ হন ভুক্তভোগির পরিবার। ভুক্তভোগী জানায়,১৪ বৎসর সংসার জীবনে আমার গর্বে ২ মেয়ে ও ১ ছেলে জন্মগ্রহণ করে, ছোট বাচ্চার বয়স তিন বৎসর। সংসার জীবনে আমি স্বামীর কাছ থেকে একদিনও সুখ পাইনি।

স্বামী নাসির যৌতুকের টাকার জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করে আসতো প্রতিনিয়ত তার অত্যাচার সহ্য করতে না পেরে আমার বাবার বাড়ী হইতে সি, এন,জি, কিনার জন্য তিন লক্ষ টাকা আনিয়া দিই।
আমি আমার ছোট বাচ্চাদের মুখের দিকে তাকিয়ে স্বামীর সকল অত্যাচার মুখ বুজে সহ্য করে আসছিলাম। তারপর ও আমাকে না জানিয়ে গোপনে দ্বিতীয় বিবাহ করে এবং আমার বাবার বাড়ি থেকে আরো দুই লক্ষ টাকা আনিয়া দেয়ার জন্য প্রতিনিয়ত আমার উপর চাপ সৃষ্টি করে। আমার বাবা নেই, আমি টাকা আনতে অপারগতা স্বীকার করায় উক্ত আসামিগন ষড়যন্ত্র করিয়া আমাকে প্রাণে মারিয়া ফেলার চেষ্টা করে। ভুক্তভোগী কুলসুম আক্তার মুরাদনগর থানায় সশরীরে হাজির হইয়া একটি অভিযোগ দায়ের করেছিলেন। তারই প্রেক্ষিতে মুরাদনগর থানা পুলিশ তদন্ত সাপেক্ষে পরবরর্তীতে অভিযোগটি মামলা রুজু করেছিলেন। সেই মামলাটি তে আসামি করা হয়েছিল ১. স্বামী মো.নাসির (৩৮) পিতা: মুকবুল হোসেন ২. ছেনোয়ারা বেগম (৬০)স্বামী: মুকবুল হোসেন
৩. নাসিমা বেগম (৩৬)
স্বামী:নাসিরুদ্দিন ৪.আলী আকবর (৪৫)পিতা:আবদুল বারেক, ৫.সুরাইয়া বেগম (৪২)
পিতা : মুকবুল হোসেন সহ একত্রিত হইয়া মঙ্গলবার (৪ই এপ্রিল) ২০২২ইং বিকাল ৫:৪৫ আমি রান্না ঘরে রমজানের ইফতারি তৈরি করতেছিলাম, ঠিক ওই মুহূর্তে পাষণ্ড স্বামী নাসির ও তার সহযোগীরা রান্না ঘরে ঢুকিয়া আমাকে এলোপাতাড়ি ভাবে কিল-ঘুষি মারতে মারতে মাটিতে ফেলে দেয়। তখন আমি স্বামীর পায়ে ধরিয়া চিৎকার করিয়া বলি আমাকে মেরো না আমি তোমার বাড়ি কাজের মেয়ে হিসেবে থাকবো। আমার বাচ্চাদের বুকে জড়িয়ে বাকি জীবন কাটাব। তবুও আমাকে প্রাণে মারিওনা কিন্তু মুক্তি দিলো না পাষণ্ড নিষ্ঠুর স্বামী নাছির।
মাটিতে পড়ে থাকা অবস্থায়
আমার শাশুড়ি ভাতের গরম মার (ফেন)হত্যার উদ্দেশ্যে আমার বুকের উপর ঢালিয়া দেয়, জ্বলশে যায় আমার শরীরের সারা অঙ্গ ।
আমার চিৎকার শুনিয়া আশেপাশের লোকজন এসে আমাকে হাসপাতালে নিয়ে যায়।

ভুক্তভোগির মা জানায়, বিভিন্ন সময়ে টাকার জন্য আমার মেয়েকে অমানবিক নির্যাতন করে যাচ্ছিল পাষণ্ড মেয়ের স্বামী নাছির। এলাকার লোকজন পঞ্চায়েতের মাধ্যমে লিখিত বিচার সালিশ করে । বন্ধ করতে পারেনি তার অত্যাচার। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।

এ বিষয়ে কুলসুম আক্তারের বড় ভাই আলামিন বলেন, আমার ছোটবোনকে নাসিরের কাছে বিয়ে দেওয়ার পর থেকে সুখ জিনিসটা সে কোনদিন পায়নি। বিয়ের পর থেকেই আমার বোনটির উপর প্রতিনিয়ত নির্যাতন চালিয়ে যাচ্ছেন নাসির। আমরা পারিবারিকভাবে আর্থিক দুর্বলতার পরও বিভিন্ন সময় আর্থিকভাবে তাকে সহযোগিতা করে আসছিলাম। কিন্তু, এবারের রমজানে আমার বোনকে নাসিরসহ তার সহযোগীরা প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি প্রশাসনের নিকট।

এই বিষয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করা হয় এবং ২ নং আসামি ছেনোয়ারা বেগমকে মুরাদনগর থানা পুলিশ জেল হাজতে প্রেরণ করলেও জামিনে ছাড়া পেয়ে যান পাষণ্ড শাশুড়ী,অন্যদিকে আইনের ধরা ছোয়ার বাইরে রয়েছে পাষন্ড স্বামী নামে নরপশু পলাতক নাসির।

এ বিষয়ে জানতে চাইলে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ জানান, এ ঘটনায় মামলার অভিযুক্ত ১নং আসামি নাসির ঘটনার পর থেকেই পালাতক। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Gomuti Pratidin
Theme Customized By Theme Park BD
error: Content is protected !!