1. admin@dailygomutipratidin.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

হতদরিদ্র পরিবারে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

হাসান আলী সোহেল নাটোর
প্রতিনিধি
নাটোর- ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী (বড়াইগ্রাম-গুরুদাসপুর) উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ঈদ শুভেচ্ছা বিনিময় ও সেমাই-চিনি বিতরণ করেন।

রবিবার(১৭)সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় গিয়ে হতদরিদ্র পরিবারের মাঝে নিজের হাতে সেমাই-চিনি বিতরণ করেন।
এমপির কাছে থেকে হতদরিদ্র পরিবারের মানুষরা সেমাই-চিনি পেয়ে খুব খুশি হন এবং বলেন এই প্রথম কোনো এমপি এভাবে মানুষের কাছে এসে ঈদের সেমাই-চিনি দিলেন।

এই সময় আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপি বলেন,আমি আপনাদের দোরগোড়ায় এসেছি,আপনাদের খোঁজ খবর নেওয়ার জন্য ও আপনাদের সুখে দুঃখে পাশে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ ও উন্নয়ন তুলে ধরেন।

সে সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন দুলাল, বনপাড়া পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,পৌর যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন সরকার, সাবেক বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃজামাল উদ্দিন মিয়াজী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নাহিদ পারভেজ,যুবলীগ নেতা তরিকুল ইসলাম সৈকত ও ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত থেকে সার্বিক কার্যক্রমে সহযোগিতা করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দৈনিক গোমতী প্রতিদিন
Theme Customized By Shakil IT Park