1. admin@dailygomutipratidin.com : admin :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় মাদকসহ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাবের ১১ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় নির্বাচিত হলে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুররহমান মোস্তফা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা সদর দপ্তরের কনফারেন্স হলে অনুষ্ঠিত কুমিল্লায় স্বামীর নির্যাতনে স্ত্রী হত্যার বিচার দাবিতে মানববন্দন পীর যাত্রাপুর উত্তর পশ্চিমপাড়া মরহুম দুধু মিয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে কক্সবাজারের অনলাইনে লুডু খেলাকে কেন্দ্র করে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কুমিল্লার জেলা বুড়িচং উপজেলার ফকির বাজার প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষকের বিদায় সংবর্ধনা  শুক্রবার চট্টগ্রামে অধ্যাপক নূরুল ইসলাম হেলালী স্মারক বক্তৃতা বায়েজিদে নিষিদ্ধ অটোরিক্সা থেকে টোকেন বাণিজ্য চাঁদাবাজি করে লক্ষ লক্ষ টাকা কামিয়ে নিচ্ছে সামসু। চট্টগ্রামে বিপুল পরিমাণ মাদক ও গাড়ি সহ মাদককারবারী আটক করেছে র‌্যাব-৭,

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৮ বার পঠিত

 

সাখাওয়াত হোসেন (তুহিন)
স্টাফ রিপোর্টার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ১ কোটি ৮০ লক্ষ টাকা ব্যায়ে নির্মিত কামাল্লা উপকেন্দ্রটি গত ২৯ মে রবিবার চালু করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ মকবুল হোসেন ও নির্বাহী প্রকৌশলী আবদুল মজিদ, গত উনত্রিশ মে এই উপকেন্দ্রটির উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডি জি এম কোম্পানীগঞ্জ শাখা এ,কে,এম আজাদ, ডিজিএম টেকনিক্যাল জুয়েল দাশ, সহকারী প্রকৌশলী বিশ্বজিৎ, এ জি এম পি এন্ড এম মোঃ ফয়সাল, এবং এনার্জিপ্যাক লিঃ এর প্রকৌশলীগন ও কারিগরী উপদেষ্টা প্রতিষ্ঠানের টিম লিডার সহ পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী কর্মীগন।

১০/১৪ এম ভি এ, ইনডোর উপকেন্দ্র টি চালু হওয়ায় রামচন্দ্রপুর, কামাল্লা অঞ্চলের প্রায় ২০ হাজার বিদ্যুৎ ব্যবহারকারী গ্রাহকগনের মানসম্পন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিত হবে। দূরবর্তী প্রত্যন্ত অঞ্চলের দীর্ঘদিনের লো-ভোল্টেজ সমস্যার নিরসন হবে।

প্রসংগত উল্লেখ্য যে, কামাল্লার মধ্যনগরে ১৩২ কেভি গ্রীড উপকেন্দ্র নির্মাণাধীন রয়েছে। কেন্দ্রটি চালু হলে এ অঞ্চল টি মুরাদনগর উপজেলার সবচেয়ে ভালো বিদ্যুৎ সুবিধাজনক এলাকায় পরিনত হবে। বৃহৎ শিল্প প্রতিষ্ঠান গড়ার খুবই অনুকূল পরিবেশ তৈরী হবে। দেশী-বিদেশী শিল্প উদ্যোক্তাগনের দৃষ্টি আকর্ষণ করবে বলে মনেকরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর